Home About-us Privacy Policy Contact-us Services

গ্রামীনফোনের প্রতারনার নতুন ফাঁদ ।সাবধান !!!

ad+1


আশা করি সবাই ভালো আছেন।আমিও আপনাদের দোআয় ভালোই আছি।আর টিটির সাথে থাকলে সবাই ভালো থাকে।আমরা সবাই আমাদের দেশের রক্তচোষা হারামী গ্রামীনফোনের কথা জানি যে তারা কত বড় প্রতারক।এতদিন শুধু অন্যের সাথে গ্রামীনফোনের প্রতারনার কথা শুনেছি।কিন্তু আজ আমি নিজেই প্রতারনার শিকার হয়ে টিটিতে শেয়ার করছি।আপনারা অবশ্যই জানেন গ্রামীনফোন কিছুদিন আগে যারা নিদিষ্ট সময় পর্যন্ত যারা মোবাইলে ৫ এমবি এর নিচে ডাটা ব্যবহার করছে তারা ৪৯ টাকায় ২৫০ এমবি এবং ৯৯ টাকায় ১ জিবি ডাটা কিনতে পারবে।সেই অনুযায়ী আমি অফারের আওতাভুক্ত।প্রথমে আমি ৯৯টাকা+ভ্যাট সহ ১১৪ টাকা দিয়ে প্যাকটা কিনি।তো ভালোই চলছিল।এমবি শেষ হবার পর আমি আবার চেক করি যে এই ভাবে আবার এমবি কেনা যায় কিনা ।আমার মোবাইলে পযাপ্ত ব্যলেন্স না থাকার কারনে মেসেজ আসলো যে আপনার মোবাইলে পর্যাপ্ত ব্যলেন্স নেই,দয়া করে রিচার্জ করুন।তাতে বুজলাম যে আবার ১১৪ টাকা দিয়ে ১ জিবি কেনা যাবে।তাই আমি ১২৫ টাকা রিচার্জ করলাম। তার পর যথা নিয়মে আগের মত প্যকেজটি ক্রয় করলাম।আমাকে মেসেজ দিলঃ
                                           Congratulations!1GB 3G pakage will be activted soon.Please wait for the confirmation sms.
কিন্তু তার পরেই আবার মেসেজ দিল:
                                      we are sorry to inform you that your current balance is not sufficient to avail the offer.please recharge and try again.
তারপর ব্যালেন্স চেক করে দেখি আমার ১১৪ টাকা কেটে নিছে কিন্তু কোন এমবিও দেই নাই। আমি পুরাই হতাশ হয়ে কাস্টমার কেয়ারে ফোন দিলাম।৫ মিনিট অপেক্ষা করার পর এক জনের সাথে সুযোগ হল আমার কথা বলার ।তার কাছে আমার সমস্যাটি খুলে বললাম ।তিনি আমাকে বলল আপনার সমস্যাটা আমি দেখছি। এ বলে ২ মিনিট পর আবার একই কথা বলল আপনার সমস্যাটা আমি দেখছি।কিন্তু তার পরে আর কোন কথা নাই।এই ভাবে ১৭ মিনিট কেটে গেল কিন্তু কোন কথা বলছে না।
তাই আমি নিজেই লাইনটা কেটে দেই।
আবার ৩০ মিনিট পরে কেয়ারে ফোন দেই ।যথারিতী আগের মত আর একজন ফোন ধরে আমার সমস্যা টা জানতে চায়।আমি সব খুলে বলি।তিনি আগের মতই বলে আপনার সমস্যাটা আমি দেখছি।দুই মিনিট অপেক্ষা করার পর বলে আমি অফারটি কোথায় দেখেছিলেন,আমাদের সাইটে না অন্য কোথাও, কত দিন আগে দেখেছিলেন,কত দিন আগে প্যাকটি কিনেছিলেন ইত্যাদি।তার কথায় বোঝা গেল তিনি এই অফার সম্পর্কে জানে না । ১৯ মিনিট  আপনার সমস্যাটা আমি দেখছি,আপনার সমস্যাটা আমি দেখছি বলে দেরি করিয়ে অবশেষে বলে এই ধরনের অফার সম্পর্কে আমাদের জানা নেই।আপনি নিকটস্ত কাস্টমার কেয়ারে যোগাযোগ করুন।
এই হল আমাদের দেশের ১ নম্বর টেলিফোন অপারেটরের অবস্থা এবং তাদের কাস্টমার সার্ভিস।
আমাদের থানাতে শুধু গ্রামীনফোনেরই থ্রিজি আছে তা না হলে সিমটা আজই বাদ দিতাম। অন্য সিমের থ্রিজি নেটওয়ার্ক আছে ১৪ কিলোমিটার দূরে।যদি কোন ভাবে দূর থেকে থ্রিজি নেটওয়ার্ক পাওয়ার ব্যবস্থা থাকে তাহলে পরামর্শ দিয়ে হেল্প করতে পারেন।তাহলে আজ হারামী সিম বাদ দিব।
Home About-us Privacy Policy Contact-us Services
Copyright © 2014 kite | All Rights Reserved. Design By Templateclue - Published By Gooyaabi Templates