Home About-us Privacy Policy Contact-us Services

গেইম তো খেলেছেন অনেক, এবার নিজেই তৈরী করুন গেইম। ভাবছেন কীভাবে সম্ভব? এখনি পাচ্ছেন গেইম তৈরীর সফটওয়্যারের সাথে পরিপূর্ণ টিউটরিয়াল সম্পূর্ণ ফ্রি!

ad+1

গেইম খেলতে পছন্দ করে না এরকম লোক খুঁজে পাওয়া যায় না। প্রত্যেকটা আধুনিক মানুষ জীবনের কোন না কোন স্টেজে গেইম খেলতে পছন্দ করতেন। আমি যখন ছোট ছিলাম তখন আমার মনে হতো শুধু ছোটরাই গেইম খেলতে পছন্দ করে। কিন্তু বড় হয়ে যাওয়ার পর যখন গেইমের নেশা ছাড়তে পারলাম না তখন মনে হলো শুধু ছোটরা নয় বড় যারা আছেন তারাও গেইম খেলতে পছন্দ করে। আমাদের চারপাশে তাকালে অনেক হার্ডকোর গেইমার চোখে পড়ে। আমার আজকের টিউন কোন গেইম খেলা নিয়ে নয়। আজ আমি দেখাবো কিভাবে গেইম তৈরী করতে হয়। চোখ কপালে উঠে গেলো নাকি? ভাবছেন এটাও কি সম্ভব যে, আপনি আমি গেইম তৈরী করতে পারবো? ঘটনা যাই হোক, এই টিউন শেষে আপনি আমি অনেকেই গেইম তৈরী করা শিখে যাবো। তো চলুন তাহলে শুরু করি।

Game Maker Pro | Price $39.99

আগেই বলেছি যে গেইম খেলতে সকলেই পছন্দ করে। কিন্তু এক হাজার জন গেইম পছন্দকারীদের তালিকায় আপনি একজনকেও খুঁজে পাবেন না যে গেইম বানাতে পারে। আজকের টিউন থেকে হয়তো আমি হাজারে ৫০জন গেম তৈরী করতে আগ্রহী ব্যক্তিকে খুঁজে বের করতে পারবো না। কিন্তু আমি আশা করবো যাতে হাজারে ৫জন ব্যক্তি পাই যারা গেইম তৈরী করতে আগ্রহী হবে। আপনারা হয়তো ভাবছেন শুধু আগ্রহী ব্যক্তি দিয়ে কি হবে? আমি আজ যে সফটওয়্যারটি আপনাদের দিবো তার সাহায্যে শুধু মাত্র আগ্রহ দিয়েই আপনি সুন্দর গেইম তৈরী করতে পারবেন। যদিও শুধুমাত্র মাউস দিয়ে ড্রাগ এন্ড ড্রপ করে গেইম তৈরী করা যায় তারপরেও প্রফেশনাল গেইম তৈরী করতে গেলে আপনাকে অনেক পরিশ্রম করতে হবে। তো গেইম মেকার সফটওয়্যার দিয়ে গেইম তৈরী করার পূর্বে চলুন দেখে নিই গেইম মেকার দিয়ে তৈরী করা কিছু গেইমের চিত্র। আশা করি আপনাদের সফটওয়্যারটি ভালো লাগবে।



সত্যিই যদি সফটওয়্যারটি আপনাদের ভালো লেগে থাকে এবং আপনারা যদি গেইম বানাতে আগ্রহী থাকেন তাহলে নিচে আপনাদের জন্য রয়েছে ৩৯.৯৯ ডলার মূল্যের গেইম মেকার সফটওয়্যারের ফুল ভার্সন এবং সেই সাথে রয়েছে পরিপূর্ণ টিউটরিয়াল একদম ফ্রি!

ডাউনলোড, একটিভেশন এবং টিউটরিয়াল

আগ্রহী যারা আছেন তারা নিচের ডাউনলোড লিংক থেকে সফটওয়্যারের ফুল ভার্সন সহ পিডিএফ আকারে থাকা টিউটরিয়ালগুলো ডাউনলোড করে নিন। সাইজ নিয়ে চিন্তা করতে হবে না। কারন সব কিছু মিলিয়ে সাইজ মাত্র ২৪ মেগাবাইট।
ডাউনলোড শেষ হয়ে থাকলে সফটওয়্যারটি স্বাভাবিক ভাবে ইনস্টল করুন কিন্তু সফটওয়্যারটি রান করবেন না। তারপর মেডিসিন ফোল্ডারে থাকা এক্সিকিউটেবল ফাইলটি আপনার ইনস্টলেশন ডিরেকটরিতে পেস্ট করে দিন। পেস্ট করার সময় ফাইল ওভাররাইট করতে বলবে। নিশ্চিন্তে ফাইল ওভার রাইট করে বেরিয়ে আসুন। তাপরপর সফটওয়্যারটি ওপেন করুন এবং টিউটরিয়াল দেখে সুন্দর সুন্দর গেইম বানাতে থাকুন।

সিস্টেম রিকোয়ারমেন্ট

  • Windows 2000, XP, Vista, 7 বা পরবর্তি কোন সংস্করণ
  • A DirectX 8 (or later)
  • কমপক্ষে ৩২ মেগাইবাইটের একটি গ্রাফিক্স কার্ড।
  • স্ক্রিন রেজুলেশন কমপক্ষে 800x600 হতে হবে।
  • এবং 65000 (16-bit) colors। এতোটুকু হয়তো সবার পিসিতেই আছে।
Home About-us Privacy Policy Contact-us Services
Copyright © 2014 kite | All Rights Reserved. Design By Templateclue - Published By Gooyaabi Templates