Home About-us Privacy Policy Contact-us Services

মানিবুকারস/স্ক্রিল বাংলাদেশে টাকা উইথড্র দিতে দিবেনা সমস্যা নেই, পেওনিয়ারের মাধ্যমে কম খরচে টাকা উইথড্র করুন ।

ad+1


বাংলাদেশের ফ্রিল্যান্সারদের জন্য সম্প্রতি দুঃসংবাদ হলো মানিবুকারস/স্ক্রিল এখন থেকে আর বাংলাদেশ , মিশর ও পাকিস্তানের ব্যাংকে ইউএস ডলার উইথড্র করতে দিবেন না , এজন্য সকল বাংলাদেশী স্ক্রিল গ্রাহকদের ইমেইল পাঠানো হয়েছে , আপনি যদি স্ক্রিল গ্রাহক হয়ে থাকেন তো নিচের মত মেইল অবশ্যই পেয়েছেন !
Dear ********, 
We would like to inform you that US bank withdrawals to Bangladesh, Pakistan and Egypt can no longer be made from Saturday 27th September. Once dollar payments come to an end, you will be able to withdraw funds in any of our supported currencies other than US dollars.
We are exploring a number of new options to offer you faster and more cost effective transfers. Any new methods of payment will be published on our website and will be listed in the "withdraw" section of your Skrill account so please look out for more information.
Your feedback is important to Skrill so if you have any questions or concerns, please visit help.skrill.com and contact us.
Kind Regards,
The Skrill Team
তাহলে কি আমরা ফ্রিল্যান্সাররা টাকা আনা বাদ দিবো ?
অবশ্যই না , আমি আগে থেকেই বিকল্প ভাবে টাকা উত্তোলন করি কারন বাংলাদেশের ব্যাংকে  টাকা উইথড্র দিলে যেমন ঝামেলা পোহাতে হয় তেমনি চার্জ কাটে অনেক বেশি ।
তাই আমি বিকল্প পদ্ধতিতে পেওনিয়ারের ইউএস পেমেন্ট সার্ভিস এর Bank Account দিয়ে আমি পেওনিয়ার কার্ডে টাকা উইথড্র করি । বাংলাদেশের অধিকাংশ ফ্রিল্যান্সারদের পেওনিয়ার মাস্টারকার্ড রয়েছে না থাকলে আবেদন করুন, কার্ড আবেদন সংক্রান্ত তথ্য এখানে দেখতে পারেন
প্রথমে পেওনিয়ারে লগইন করুন>
তারপর নিচের চিত্রের মত ক্লিক করুন

এবার দেখুন আপনার Bank Account নাম্বার , Routing Number ও Account Type দেখাচ্ছে

এবার আপনার আপনার স্ক্রিল Account এ লগইন করুন ও নিচের চিত্রের স্থানে ক্লিক করুন

তারপর Add Bank Account ক্লিক

এবার নিচের চিত্রের মত Country সিলেক্ট করুন USA , Bank Short Code এর স্থানে Routing Number নাম্বার বসান , তারপর আপনার ইউএস পেমেন্ট সার্ভিস এর Bank Accoun বসান ও Account Type সিলেক্ট করুন Checking  এরপর Add Account & Continue ক্লিক করলেই আপনার ব্যাংক অ্যাড হয়ে যাবে ।

পেওনিয়ারে উইথড্র দেয়ার সুবিধাঃ
আপনি যদি বাংলাদেশের ব্যাংকে টাকা দেন তবে  ১০০ ডলারে স্ক্রিল উইথড্র ছাড়াও ব্যাংক ১৫ ডলারের বেশি চার্জ করে (বিভিন্ন ব্যাংকে চার্জ কমবেশি করতে পারে আর এখন থেকে তো বাংলাদেশে উইথড্র দেয়া বন্ধ)
আর পেওনিয়ারে স্ক্রিল উইথড্র চার্জ ছাড়া পেওনিয়ার ১% চার্জ+ এটিএম চার্জ করবে ।
নোটঃ আপনিও যদি ইউএস পেমেন্ট সার্ভিস এর Bank Accoun অ্যাড করতে চান তবে আপনার মানিবুকারস/স্ক্রিল Account আগে থেকে এড্রেস ভেরিফাই অথবা লোকাল ব্যাংক ভেরিফাই করা থাকতে হবে । আর অবশ্যই মনে রাখবেন পেওনিয়ারের নাম ও স্ক্রিল Account এর নাম এক হতে হবে ।
Home About-us Privacy Policy Contact-us Services
Copyright © 2014 kite | All Rights Reserved. Design By Templateclue - Published By Gooyaabi Templates