Home About-us Privacy Policy Contact-us Services

*ফ্রিতে নিয়ে নিন TeraCopy Pro-এর Update Verson*

ad+1

আজ আমি আপনাদের সেইরাম
১টা Copy/Past করার Software দিব। এই
Software-টির অন্ধ ভক্ত আমি।

আমি কোন সময় যদি আমার
পিসি সেটাপ দিই, তখন
আমি প্রথমেই এই Software-
টি পিসিতে ইন্সটল করি।
আমি এতক্ষন যে Software-টির গুন
গাচ্ছি,সেটির নাম হলো TeraCopy
Pro।
এই Software-টির মাধ্যমে অনেক দ্রুত
ফাইল Copy/Past করা যায়। এছাড়া
Teracopy Software-টির সাইজ কম তাই
এটি পিসিকে ভারি করে না।

আর আমি আপনাদেরকে এটির নতুন
Verson-টিই দিব।

এছাড়া এটির অনেক Feature
আছে যেগুলো জানতে হলে আপনাকে এটি ব্যবহার
করতে হবে।

বেশি বিস্তারিত বললাম না,
কারন সবাই কম/বেশি জানেন
Teracopy Software-টির সম্পর্কে।

তাহলে আর
কথা না বাড়িয়ে ডাউনলোড
করে নিনঃ

ডাউনলড করে নিন এখান থেকে
Zip-ফাইলের ভিতর Serial Key
দেওয়া আছে, ওইটা দিয়ে ফুল Verson
করে ফেলুন।

এরপরও যদি বুঝতে সমস্যা হয়
তাহলে আমাকে জানাবেন।

Home About-us Privacy Policy Contact-us Services
Copyright © 2014 kite | All Rights Reserved. Design By Templateclue - Published By Gooyaabi Templates