Home About-us Privacy Policy Contact-us Services

আপনার Android মোবাইলের জন্য ডাউনলোড করে নিন বাংলা ডিকশনারি। আর হয়ে উঠুন এক্সপার্ট।

ad+1

আসসালামু আলাইকুম! কেমন আছেন
সবাই? আশা করি ভালো আছেন।

আমিও আল্লাহর রহমতে ভাল-ই আছি।

আজ সকাল থেকে একটু বেস্ত। তারপর
আরো নানা ঝামেলাতে আমার
অবস্থা খারাপ। দুপুরের
আগে তো পিসিতে বসার সুযোগ
পাইনাই আর দুপুরের পরে বসার সুযোগ
পেয়েও কুনো কাজ হয়নি। যাই
হোক,সন্ধার আগে হয়তো আর সময়
পাবনা ভেবেছিলাম। কিন্তু সময়
ঠিক পেয়ে গেলাম। আর ভাবলাম
অন্যান্ন কাজ শুরু করার
আগে আপনাদের সাথে কিছু
শেয়ার করি।আমিতো প্রতিদিন
কিছুনা কিছু শেয়ার করতেছি।

আশা করি আপনাদের ভালোই
লাগে।এখন আমি আপনাদের
সাথে একটি Android Software শেয়ার
করব। আজকে আমি যা শেয়ার
করতে যাচ্ছি তা আপনাদের
আরো ভালো লাগার কথা।

আমি যা শেয়ার করব
তা হলো বাংলা ডিকশনারি।

এটার কাজ তো আপনারা জানেন।

আমার মনে হয় কিছু
বলতে হবেনা এটার সম্পর্কে। আর
আপনাদের যদি কারো কুনো প্রিয়
Game/Software
থাকে তো আমাকে কমেন্ট
করতে পারেন। আমি চেষ্টা করব
আপনাদের সাথে শেয়ার করার।

বাংলা ডিকশনারি আপনাদের
অনেক উপকারে আসবে।
আপনারা ডাউনলোড করে উপভোগ
করুন মজা।

Software Name:Bangla Dictionary V2.0.Apk
Download: Softwareটি ডাউনলোড করুন
এখান থেকে

আশা করি টি আপনাদের
ভালো লাগবে। আর এটা শুধু
ভালো লাগারই
অংশনা এটা একটি প্রয়জনিয় এপ।

এটা যে আপনার কত
উপকারে আসবে তা আপনি বেবহার
করলেই বুঝবেন। আর কিছু বলার নেই
আমার। আপনারা আমার জন্য
দোয়া করবেন। ধন্যবাদ

Home About-us Privacy Policy Contact-us Services
Copyright © 2014 kite | All Rights Reserved. Design By Templateclue - Published By Gooyaabi Templates